মুহাম্মদ মফিজুল ইসলাম: Muhammad Mufijul Islam Books

  মুহাম্মদ মফিজুল ইসলাম কর্তৃক রচিত ইসলামিক pdf বই ডাউনলোড করতে নিচের নামের উপর ক্লিক করুন।
১৪। সিরিজঃ সোনালী সংসার      
১৭। সিরিজঃ যে গল্পে হৃদয় গড়ে      

লেখক পরিচিতি
প্রাথমিক জীবনঃ 
মুহাম্মাদ মুফিজুল ইসলাম ১ ফেব্রুয়ারি ১৯৭৩ সনে বাংলাদেশের বিবাড়িয়া সদরের ভাদুঘর গ্রামে জন্মগ্রহণ করেন। স্কুলে ক্লাস সেভেনে অধ্যয়নকালে তিনি দ্বীনি কাজের সাথে সম্পৃক্ত হোন। তখন থেকে আলেমদের বিশেষ ফজিলত ও উচ্চ মর্যাদার কথা শুনে আলেম হওয়ার প্রতি তীব্র আকাঙ্কা পোষণ করেন। ফলে এইচ এসসি পরীক্ষার পর তিনি ঢাকার মাদরাসা দারুর রাশাদে ভর্তি হোন। জেনারেল শিক্ষায় মাস্টার্স ডিগ্রির পাশাপাশি কওমি মাদরাসা থেকে ১৯৯৫ সালে দাওরায়ে হাদিস সম্পন্ন করেন। পরের বছর কয়েকমাস হাটহাজারী মাদরাসায় বিভিন্ন বিষয়ে অধ্যয়ন করেন।

কর্মজীবনঃ
১৯৯৬ সালে তিনি মাদরাসা দারুর রাশাদ-এর শিক্ষক হিসাবে নিয়োগপ্রাপ্ত হোন। পরবর্তীতে তিনি নরসিংদীর দারুল উলুম দত্তপাড়া, আয়েশা সিদ্দিকা মহিলা মাদরাসা ও নূরিয়া ইসলামিয়া মাদরাসায় শিক্ষকতা করেন। বর্তমানে তিনি নরসিংদীর তালীমুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন। আত্নশুদ্ধির মেহনতের জন্য তিনি জামিয়াতু ইবরাহীম সাইনবোর্ড-এর প্রিন্সিপাল ও শায়খুল হাদিস মুফতি শফিকুল ইসলাম দামাত বারাকাতুহুম এর নিকট ২০০৩ সালে সবক নেন। এবং ২০১৭ সালে এযাযতপ্রাপ্ত খলীফা হোন। মুহাম্মাদ মুফিজুল ইসলামের সবচেয়ে বড় পরিচয় তিনি ‘হৃদয় গলে সিরিজ’ এর লেখক। বাংলাভাষার ইতিহাসে এমন জনপ্রিয় দীর্ঘ গল্পসিরিজ পূর্বে প্রকাশিত হয়েছে বলে আমাদের জানা নেই। ইতিমধ্যে এই সিরিজের ৮৫ টি বই বের হয়েছে। অক্টোবর ২০০২ ‘যে গল্পে হৃদয় গলে’ এর মাধ্যমে এই সিরিজের শুভ সুচনা হয়। সিরিজের এই ধারা চলমান। লেখকের ইচ্ছা একশ নাম্বারে তিনি সমাপ্ত টানবেন। তার প্রথম প্রকাশিত বই ‘উস্তাদ শাগরেদের হক ও তরবীয়তের তরীকা’ (আল কাউসার প্রকাশনি ১১৯৭), তাছাড়া তার রচিত ও অনূদিত বেশ কিছু বই প্রকাশিত হযেছে।

আবার ভিজিট করবেন !!! ধন্যবাদ
  1. বইসমাহার blog সাইটের কাছে আন্তরিক কৃতজ্ঞ জ্ঞাপন করছি। আসলে এখানে সকল বইগুলো আমার পছন্দের আর আজকের মাওলানা মফিজুর সাহেবের pdf পেয়ে আমি এতই খুশি হয়েছি বলার ভাষা নাই। তিনি আমাদের নরসিংদীর। আমি তার pdf বইগুলো খুজতেছিলাম আজ পেলাম। আমি চাই আপনারা তার সকল বইয়ের pdf আপলোড করেন।
    আল্লাহ আপনাদের এই মেহনতকে কবুল করুক, আমিন।
    Blogger: Asadullah
    Asadullah News & Library

    উত্তর দিনমুছুন

Whatsapp Button works on Mobile Device only